* শিক্ষা * শান্তি * প্রগতি

* জয় বাংলা * জয় বঙ্গবন্ধু

শিরোনাম:

চকরিয়া উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে গাজীপুর জেলা ছাত্রলীগের দোয়া মাহফিল প্রেস বিজ্ঞপ্তি আপোষহীন মহানায়ক বঙ্গবন্ধু সাধারণ মানুষের হৃদয়ে অম্লান হয়ে থাকবে। জঙ্গিবাদের মূলোৎপাটনের দাবিতে ছাত্রলীগের মৌন মিছিল বাংলাদেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল তারেক রহমান: শোভন প্রেস বিজ্ঞপ্তি জাতির পিতার রক্তের ঋণ শোধ করতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ আখ্যা জাতীয় শোক দিবসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ “সেই কালো রাত এবং বঙ্গবন্ধু” বঙ্গবন্ধুর খুনিদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে: কাদের কক্সবাজারকে দুর্গন্ধমুক্ত রাখতে কোরবানি পশুর বর্জ্য পরিষ্কার করলো জেলা ছাত্রলীগ শোক দিবসে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি প্রাণের মানুষদের সমাধিতে গোলাপের পাপড়ি ছড়ালেন শেখ হাসিনা ১৫ ই আগষ্টের খুনি ও ২১ শে আগষ্টের গ্রেনেড হামলাকারীদের শাস্তির দাবিতে যশোর ছাত্রলীগের মানববন্ধন আজ পিতা হারানোর শোকে কাঁদবে বাঙালি “সেই কালো রাত এবং বঙ্গবন্ধু” আগস্টের শোক হোক বাঙালির শক্তি আগস্টের শোক হোক বাঙালির শক্তি

ডেঙ্গু রোধে জনসচেতনতা বৃদ্ধিতে সিলেটে লিফলেট বিতরণ

৭ আগস্ট, ২০১৯, ৫:১৮ প্রিন্ট

ডেঙ্গু প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধিতে কাজ শুরু করেছে সিলেট মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা। নর্থ ইষ্ট মেডিকেল কলেজের ছাত্র নাজমুল হোসেন নাজ এর নেতৃত্বে ডেঙ্গু প্রতিরোধ ও জনসচেতনতা সৃষ্টি করতে নগরীর বিভিন্ন এলাকায় তিনি লিফলেট বিতরণ ও পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচি করেন। 

এ সময় উপস্থিত ছিলেন-মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন রাজু, ২৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান ফাহাদ, ১২নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মহসিন আহমেদ, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা আলি হায়দার,আহসান হাবীব সানি, আবুল হাসান,রুহিত আহমেদ, ওয়াহিদ ফাহিম,জাবের আহমেদ, লিমন আহমেদ, মিসবাহ আহমেদ, তারেক আহমেদ, ইফতি আহমেদ প্রমুখ।

এ বিষয়ে সিলেট মহানগর ছাত্রলীগ কর্মী নাজমুল হোসেন নাজ জানান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে মানুষকে সচেতন করতে সিলেট মহানগর ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী বদ্ধ পরিকর। এছাড়া ডেঙ্গু প্রতিরোধে গুরুত্বপূর্ণ বিষয়ে জনসচেতনতা বৃদ্ধিতে সকলকেই এগিয়ে আসা উচিত। আমাদের এই কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে এবং যত দ্রুত সম্ভব সিলেট শহরের মানুষকে এ ব্যাপারে সচেতন করা হবে।

পাঠকের মতামত:

এ পাতার আরও সংবাদ

উপরে