* শিক্ষা * শান্তি * প্রগতি

* জয় বাংলা * জয় বঙ্গবন্ধু

শিরোনাম:

শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যাওয়ার আহ্বান ছাত্রলীগ সভাপতি শোভনের গাইবান্ধায় বন্যার্তদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ ছাত্রলীগের উদ্যোগে মধুর ক্যান্টিনে বিনামূল্যে স্যালাইন বিতরণ শুরু চকরিয়ায় বন্যার্তদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ ট্রাম্পের কাছে প্রিয়া সাহা ভয়ঙ্কর মিথ্যা অভিযোগ করেছেন: জয় লন্ডনে আয়োজিত বাংলাদেশি রাষ্ট্রদূতদের সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণে আওয়ামী লীগের ছয় টিম আমরা সেই ছাত্রলীগ চাই, যেন বাবা-মা তার সন্তানকে নিয়ে গর্ব করে: গোলাম রাব্বানী সম্মেলনে জরুরী চিকিৎসা সেবা প্রদানে ‘মেডিকেল টিম’ রাখার নির্দেশ কেন্দ্রীয় ছাত্রলীগের জবি ছাত্রলীগ কর্মী ওয়াসিরের অকাল মৃত্যুতে ছাত্রলীগ পরিবার গভীর শোকাহত প্রিয়া সাহার অভিযোগের তথ্য ভিত্তিহীন জানালেন মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার শুভ সূচনা করলো হাজী মুহম্মদ মুহসীন হল শিল্পকর্ম প্রদর্শনী-২০১৯ বাংলাদেশের বাঁকে বাঁকে ছাত্রলীগ অবদান রেখেছে : শোভন পঞ্চগড় জেলা শাখার সম্মেলন ঠাকুরগাঁও জেলা শাখার সম্মেলন বাংলাদেশ ছাত্রলীগ, ঝিনাইদহ জেলা শাখার পূর্নাঙ্গ কমিটির সবাইকে অভিনন্দন।। প্রেস বিজ্ঞপ্তি অপারেশন হতে যাচ্ছে মুহসিন হলের প্রিয় রহিম মামার বাঁশিতে ফু দিয়ে বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নগর উত্তর ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলী ও শপথ গ্রহণ

১ জুলাই, ২০১৯, ৯:০৯ প্রিন্ট

ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলীর মধ্য দিয়ে শপথ পাঠ করলেন নবগঠিত ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি।

সোমবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজুওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীর উপস্থিতিতে নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি প্রথমে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির সদস্যরা সহ সবাই প্রতিকৃতির সামনে কিছু সময়ের জন্য নিরবতা পালন করেন।

এদিন নবগঠিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম হোসেন। এসময় উপস্থিত ছিলেন উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।


সাংবাদিকদের সাথে নবগঠিত এই কমিটি সম্পর্কে সাইদুর রহমান হৃদয় বলেন, আমরা চেষ্টা করেছি সৎ, যোগ্য, পরিচ্ছন্ন ও ত্যাগীদের জায়গা দিতে। আমাদের সংগঠনে ত্যাগী নেতাকর্মীর সংখ্যা অনেক। সবাইকে তো আর জায়গা দেয়া সম্ভব না। যারা সংগঠনে দীর্ঘ দিন রাজপথে শ্রম ও সময় দিয়েছে তুলনামূলক ভাবে তাদেরকেই কমিটিতে রাখার চেষ্টা করেছি। যারা এই কমিটিতে আসেনি, তারাও তাদের অবস্থান থেকে নিজেদের দায়িত্বটুকু পালন করে যাবে।

তিনি আরও বলেন, যারা নতুন কমিটিতে এসেছে তারা তাদের দায়িত্বের গুরুত্ব বুঝে কাজ করে যাবে বলে আমার বিশ্বাস।
এর আগে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়ের সুপারিশকৃত ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি স্বাক্ষরিত নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির তালিকা ঘোষণা করে সংগঠনটি।

পাঠকের মতামত:

এ পাতার আরও সংবাদ

উপরে