* শিক্ষা * শান্তি * প্রগতি

* জয় বাংলা * জয় বঙ্গবন্ধু

শিরোনাম:

শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যাওয়ার আহ্বান ছাত্রলীগ সভাপতি শোভনের গাইবান্ধায় বন্যার্তদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ ছাত্রলীগের উদ্যোগে মধুর ক্যান্টিনে বিনামূল্যে স্যালাইন বিতরণ শুরু চকরিয়ায় বন্যার্তদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ ট্রাম্পের কাছে প্রিয়া সাহা ভয়ঙ্কর মিথ্যা অভিযোগ করেছেন: জয় লন্ডনে আয়োজিত বাংলাদেশি রাষ্ট্রদূতদের সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণে আওয়ামী লীগের ছয় টিম আমরা সেই ছাত্রলীগ চাই, যেন বাবা-মা তার সন্তানকে নিয়ে গর্ব করে: গোলাম রাব্বানী সম্মেলনে জরুরী চিকিৎসা সেবা প্রদানে ‘মেডিকেল টিম’ রাখার নির্দেশ কেন্দ্রীয় ছাত্রলীগের জবি ছাত্রলীগ কর্মী ওয়াসিরের অকাল মৃত্যুতে ছাত্রলীগ পরিবার গভীর শোকাহত প্রিয়া সাহার অভিযোগের তথ্য ভিত্তিহীন জানালেন মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার শুভ সূচনা করলো হাজী মুহম্মদ মুহসীন হল শিল্পকর্ম প্রদর্শনী-২০১৯ বাংলাদেশের বাঁকে বাঁকে ছাত্রলীগ অবদান রেখেছে : শোভন পঞ্চগড় জেলা শাখার সম্মেলন ঠাকুরগাঁও জেলা শাখার সম্মেলন বাংলাদেশ ছাত্রলীগ, ঝিনাইদহ জেলা শাখার পূর্নাঙ্গ কমিটির সবাইকে অভিনন্দন।। প্রেস বিজ্ঞপ্তি অপারেশন হতে যাচ্ছে মুহসিন হলের প্রিয় রহিম মামার বাঁশিতে ফু দিয়ে বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বাজেটকে স্বাগত জানিয়ে নওগাঁয় ছাত্রলীগের আনন্দ মিছিল

১৫ জুন, ২০১৯, ৯:২৬ প্রিন্ট

২০১৯-২০ অর্থবছরের বাজেটকে শিক্ষাবান্ধব, কৃষিবান্ধব ও প্রযুক্তিনির্ভর আখ্যা দিয়ে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে নওগাঁ জেলা ছাত্রলীগ।  শুক্রবার সন্ধ্যা ৭টায় সরিষাহাটির মোড় দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে গিয়ে মিলিত হয়। মিছিলে নেতৃত্ব দেন নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী ও সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল। মিছিল পরবর্তী সমাবেশে ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী বলেন, এবারের বাজেট, গণমুখী বাজেট, কর্মসংস্থানের বাজেট, মেট্রোরেলের মতো মেগা প্রকল্প বাস্তবায়নের বাজেট। এতো বড় আকারের বাজেটের মাধ্যমেই প্রমাণ হয় দেশ এগিয়ে যাচ্ছে। 

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল তার বক্তব্যে বলেন, অর্থমন্ত্রী যে বাজেট প্রস্তাব পেশ করেছেন তা আগামী প্রজন্মের কথা বিবেচনায় রেখেই করা হয়েছে। এই বাজেটে দেশের মানুষের প্রত্যাশার প্রতিফলন ঘটবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিশাল এই বাজেট ঘোষণা ও বাস্তবায়ন করা সম্ভব হবে। এই বাজেট জনবান্ধব, শিক্ষাবান্ধব, কৃষিবান্ধব হওয়ায় নওগাঁ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে আমরা স্বাগত জানাচ্ছি। 

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নাছিম আহম্মেদ, নওগাঁ সরকারি  কলেজ ছাত্রলীগ এর সভাপতি শাহরিয়ার কবির সিজার, যুবলীগ নেতা ডিএম আওয়াল আতা, ছাত্রলীগনেতা বহাদুর হোসেন, জনি মন্ডল, তারিকুল ইসলাম তারেক, মাহবুব কাদির ফাহিম, নিরঞ্জনা চৌধুরী হিরা, আরাফাত রহমান হিমেলসহ ছাত্রলীগের বিভন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পাঠকের মতামত:

এ পাতার আরও সংবাদ

উপরে