* শিক্ষা * শান্তি * প্রগতি

* জয় বাংলা * জয় বঙ্গবন্ধু

শিরোনাম:

বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে চকরিয়ায় প্রীতি ফুটবল ম্যাচ। বাজেটকে স্বাগত জানিয়ে নওগাঁয় ছাত্রলীগের আনন্দ মিছিল বা‌জেটকে স্বাগত জানিয়ে তিতুমীর কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল অসহায় জামিলুরকে ব্যাটারি চালিত রিকশা দিলেন ছাত্রলীগ সম্পাদক বাজেটকে স্বাগত জানিয়ে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল বাজেটকে স্বাগত জানিয়ে বুয়েট ছাত্রলীগের আনন্দ মিছিল ‘শুধু একটা স্বপ্নপূরণে মৃত্যুকে হাতে নিয়ে ফিরে এসেছি’ – শেখ হাসিনা প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে গাজীপুর মহানগর ছাত্রলীগের আনন্দ মিছিল বাজেটকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটের সদস্য হলেন ছাত্রলীগের সভাপতি শোভন ও সঞ্জিত চন্দ্র দাস অার্থিক অনুদানের চেক হস্তান্তর করলেন প্রধানমন্ত্রী চকরিয়া ও মাতামুহুরি সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের যৌথ উদ্যোগে দোয়া মাহফিল শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে গাজীপুর মহানগর ছাত্রলীগের দোয়া মাহফিল গাজীপুর সদর উপজেলা নির্বাচন উপলক্ষে ছাত্রলীগের গণসংযোগ শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে গাজীপুর মহানগর ছাত্রলীগের দোয়া মাহফিল শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে গাজীপুর জেলা ছাত্রলীগের দোয়া মাহফিল ছাত্রলীগের পক্ষ থেকে সেই খামারিকে অার্থিক অনুদান সেই খামারিকে ২০০ হাঁস কেনার টাকা দিলেন নেত্রকোনা জেলা ছাত্রলীগ নেতা ফেলানীর পরিবারের পাশে ছাত্রলীগ সভাপতি শোভন হাঁস হারানো অসহায় আবুল কাশেমের পাশে ছাত্রলীগ

শিক্ষার্থীদের সুবিধার্থে ছাত্রলীগের ইউটিউব চ্যানেল ‘বিএসএল এডুকেশন’

৩১ মে, ২০১৯, ৬:৩৯ প্রিন্ট

এবার এক ব্যতিক্রমী উদ্যোগ হাতে নিয়েছে সরকারি দলের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। নবম-দশম এবং একাদশ-দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের পদার্থ, রসায়ন ও গণিত বিষয়ে শিক্ষাদানের জন্য তারা ইউটিউব চ্যানেল খুলেছে।

পরীক্ষামূলকভাবে চালু হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের নিজস্ব শিক্ষা ভিত্তিক ইউটিউব চ্যানেল ‘বিএসএল এডুকেশন (BSL Education)। শিক্ষার্থীরা এই ইউটিউব চ্যানেল থেকে পদার্থ, রসায়ন এবং গণিত বিষয়ের টিউটোরিয়ালে বিভিন্ন বিষয়ের সমাধান পাবেন। প্রাথমিকভাবে বুয়েটের কিছু মেধাবী শিক্ষার্থী এই বিষয় গুলোর সমাধান দেবেন বলেও জানা গেছে।

এব্যাপারে বৃহস্প্রতিবার দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি বলেন, শীঘ্রই বৃহৎ পরিসরে সকল শিক্ষার্থীদের চাহিদা মোতাবেক সকল ইউনিটের সহায়তায় ‘কোয়ালিটি কনটেন্ট’ দ্বারা চ্যানেলটি সমৃদ্ধ করা হবে। তিনি প্রত্যাশা করেন, সবার ইতিবাচক সাড়া, পরামর্শ, সহযোগিতায় এগিয়ে যাবে বিএসএল এডুকেশন (BSL Education)।

পাঠকের মতামত:

এ পাতার আরও সংবাদ

উপরে