* শিক্ষা * শান্তি * প্রগতি

* জয় বাংলা * জয় বঙ্গবন্ধু

শিরোনাম:

যেকোনো মূল্যে দলকে ঐক্যবদ্ধ রাখতে হবে : ওবায়দুল কাদের চালু হচ্ছে ‘আন্তর্জাতিক মাতৃভাষা পদক জবিতে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ‘আ’লীগের শিকড় দেশের মাটিতে প্রোথিত’ : শেখ হাসিনা আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন চোখে অপারেশন না হলে আমিও গিয়ে ধান কাটতাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনার বাংলাদেশ গড়ার প্রতিজ্ঞা আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী রেল নেটওয়ার্কে যুক্ত হবে আরও ১৫ জেলা: রেলমন্ত্রী জন্মদিন উপলক্ষে শতাধিক পথশিশুদের খাবার খাওয়ালেন ছাত্রলীগ নেতা রোহিঙ্গা পুনর্বাসনে আন্তর্জাতিক সম্প্রদায়কে সহায়তার আহ্বান প্রধানমন্ত্রীর আইপি ক্যামেরার আওতায় আসছে সিলেট চলতি বছর যমুনার ওপর রেল সেতু বাংলাদেশ এশিয়া প্যাসিফিক অঞ্চলের ৪৫ দেশের মধ্যে দ্রুত প্রবৃদ্ধি অর্জন করেছে সব নাগরিককে পেনশন দেয়ার উদ্যোগ ২০২০ সাল থেকে চতুর্থ শিল্প বিপ্লবের প্রস্তুতি নেবে বাংলাদেশ আগামী বছরেই শতভাগ মানুষের ঘরে বিদ্যুৎ বাংলাদেশি শান্তিরক্ষীদের ভূয়সী প্রশংসা জাতিসংঘে ভবিষ্যৎ প্রজন্মের জন্য শতবর্ষব্যাপী ডেল্টা প্ল্যান নিয়ে কাজ চলছে : প্রধানমন্ত্রী

এটিএম শামসুজ্জামানের চিকিৎসার ব্যয়ভারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

১৩ মে, ২০১৯, ৪:২৬ প্রিন্ট
অসুস্থ অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ব্যয়ভার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়েছেন বলে জানিয়েছেন তার বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া।

সোমবার তিনি ঢাকার আসগর আলী হাসপাতালে এ টি এম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদের হাতে প্রধানমন্ত্রীর তরফ থেকে ১০ লাখ টাকার চেক তুলে দেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেনও এ সময় উপস্থিত ছিলেন।

বিপ্লব বড়ুয়া বলেন, “এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ব্যয়ভার প্রধানমন্ত্রী নিয়েছেন। তার পক্ষ থেকে আমি আজ দশ লাখ টাকার চেক স্বজনদের দিয়েছি। তাদের জানিয়েছি, চিকিৎসার সকল খরচ প্রধানমন্ত্রী বহন করবেন।

এটিএম শামসুজ্জামানের ছোট ভাই সালেহ জামান বলেন, “হাসপাতালের বকেয়া বাবদ আজ এই টাকা পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। আগামীতে চিকিৎসা বাবদ যাবতীয় অর্থ তিনিই দেবেন বলে আমাদের জানানেো হয়েছে।”

৭৫ বছর বয়সী এটিএম শামসুজ্জামানকে গত ২৬ এপ্রিল গেণ্ডারিয়া আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরিপাকতন্ত্রের জটিলতায় আক্রান্ত এ অভিনেতার শরীরে পরদিনই অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

অস্ত্রোপচারের তিন দিনের মাথায় শারীরিক অবস্থার অবনতি ঘটলে কেবিন থেকে আইসিইউতে নেওয়া হয় শামসুজ্জামানকে। দুই দফা লাইফ সাপোর্টে রাখার পর শনিবার সকালে তাকে কেবিনে নেওয়া হয়।

মাঝে এটিএম শামসুজ্জামানকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার কথা উঠলেও মেডিকেল রিপোর্ট পর্যালোচনা করে চিকিৎসকরা দেশেই তার চিকিৎসার সিদ্ধান্ত দিয়েছেন বলে সালেহ জামান জানান।

পাঠকের মতামত:

এ পাতার আরও সংবাদ

উপরে