* শিক্ষা * শান্তি * প্রগতি

* জয় বাংলা * জয় বঙ্গবন্ধু

শিরোনাম:

প্রতিবন্ধীদের বাদ দিয়ে উন্নয়ন কল্পনা করা যায় না: ছাত্রলীগ সভাপতি বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বিআরটিসির এসি বাস সার্ভিস চালু কৃষকদের সঙ্গে ধান কাটলেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক কৃষকদের পাশে দাঁড়ালো বাংলাদেশ ছাত্রলীগ শান্তি ছাড়া উন্নতি সম্ভব নয়: প্রধানমন্ত্রী অনিয়মিত অভিবাসনকে আমরা কখনও উৎসাহ দেই না: পররাষ্ট্র প্রতিমন্ত্রী কৃষির যান্ত্রিকীকরণে ৩ হাজার কোটি টাকা ব্যয় করা হবে : কৃষিমন্ত্রী বিশ্বব্যাপী কোরআন প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা জানাবে ছাত্রলীগ: গোলাম রাব্বানী ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ২০টি ফেরি ও ২২টি লঞ্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে দেশে-বিদেশে সভা-সেমিনার, কর্মশালার সিদ্ধান্ত ২ লাখ ২৭২১ কোটি টাকার এডিপি অনুমোদন মধুর ক্যান্টিনে সংগঠিত অনাকাঙ্খিত এবং অপ্রীতিকর ঘটনা তদন্তের নিমিত্তে প্রেস বিজ্ঞপ্তি বাংলাদেশ ছাত্রলীগের অন্তর্গত সকল ইউনিটের উদ্দেশ্যে প্রেস বিজ্ঞপ্তি বগুড়া-৬ আসনে আ. লীগের প্রার্থী জামান নিকিতা বঙ্গবন্ধু স্যাটেলাইটের সেবা নিচ্ছে দুটি ব্যাংক বাংলাদেশে সবাই সম্মানের সঙ্গে নিজ ধর্ম পালন করবে: প্রধানমন্ত্রী অতীতের চেয়ে স্বস্তিদায়ক হবে এবারের ঈদ যাত্রা মন্ত্রিপরিষদে পুনর্বিন্যাস করে প্রজ্ঞাপন জারি সবাই মিলে দেশটাকে সুন্দর করে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের বর্ধিত সভা শনিবার

৯ মে, ২০১৯, ৫:০৮ প্রিন্ট

বৃহত্তর চট্টগ্রামের ৭ জেলার নেতৃবৃন্দকে নিয়ে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে শনিবার (১১ মে)। নগরের কাজীর দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে সভায় চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলার প্রতিনিধিরা যোগ দেবেন।

কমিটি ঘোষণার আগে থানা, উপজেলা, ওয়ার্ড ও ইউনিট সম্মেলন সম্পন্ন করার নির্দেশনা এই বর্ধিত সভায় আসতে পারে বলে মনে করছেন নেতাকর্মীরা।

গত জাতীয় সংসদ নির্বাচনের আগে তিন জেলার উপজেলা, থানা ও ইউনিট সম্মেলন আয়োজনের উদ্যোগ নিতে কেন্দ্র থেকে চিঠি দেওয়া হয়। কিন্তু নির্বাচনের কারনে তা পেছানো হয়।

আগামি অক্টোবরে আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সাংগঠনিক নিয়মানুযায়ী, এ সম্মেলনের আগে দেশের জেলা, মহানগর, উপজেলা ও থানার সম্মেলন সম্পন্ন করার বাধ্যবাধকতা আছে।

বর্ধিত সভায় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ ও চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ যোগ দিচ্ছেন।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, কেন্দ্রীয় সম্মেলনের আগে জেলা-মহানগরের সম্মেলন এবং এর আগে থানা-ইউনিটের সম্মেলন করতে হয়। বর্ধিত সভায় এ বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে।

পাঠকের মতামত:

এ পাতার আরও সংবাদ

উপরে