* শিক্ষা * শান্তি * প্রগতি

* জয় বাংলা * জয় বঙ্গবন্ধু

শিরোনাম:

যেকোনো মূল্যে দলকে ঐক্যবদ্ধ রাখতে হবে : ওবায়দুল কাদের চালু হচ্ছে ‘আন্তর্জাতিক মাতৃভাষা পদক জবিতে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ‘আ’লীগের শিকড় দেশের মাটিতে প্রোথিত’ : শেখ হাসিনা আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন চোখে অপারেশন না হলে আমিও গিয়ে ধান কাটতাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনার বাংলাদেশ গড়ার প্রতিজ্ঞা আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী রেল নেটওয়ার্কে যুক্ত হবে আরও ১৫ জেলা: রেলমন্ত্রী জন্মদিন উপলক্ষে শতাধিক পথশিশুদের খাবার খাওয়ালেন ছাত্রলীগ নেতা রোহিঙ্গা পুনর্বাসনে আন্তর্জাতিক সম্প্রদায়কে সহায়তার আহ্বান প্রধানমন্ত্রীর আইপি ক্যামেরার আওতায় আসছে সিলেট চলতি বছর যমুনার ওপর রেল সেতু বাংলাদেশ এশিয়া প্যাসিফিক অঞ্চলের ৪৫ দেশের মধ্যে দ্রুত প্রবৃদ্ধি অর্জন করেছে সব নাগরিককে পেনশন দেয়ার উদ্যোগ ২০২০ সাল থেকে চতুর্থ শিল্প বিপ্লবের প্রস্তুতি নেবে বাংলাদেশ আগামী বছরেই শতভাগ মানুষের ঘরে বিদ্যুৎ বাংলাদেশি শান্তিরক্ষীদের ভূয়সী প্রশংসা জাতিসংঘে ভবিষ্যৎ প্রজন্মের জন্য শতবর্ষব্যাপী ডেল্টা প্ল্যান নিয়ে কাজ চলছে : প্রধানমন্ত্রী

স্বাধীনতার চেতনায় ক্ষুধা-দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ব : তোফায়েল আহমেদ

২৬ মার্চ, ২০১৯, ৫:৫৯ প্রিন্ট

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, স্বাধীনতার চেতনা ও মূল্যবোধকে ধরে রেখেই আমরা বাংলাদেশকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত শষ্য-শ্যামলা সোনার বাংলায় রুপান্তরিত করবো। মহান স্বাধীনতা দিবসে এটাই আমাদের অঙ্গীকার।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মঙ্গলবার জেলা প্রশাসনের আয়োজনে ভোলায় স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তোফায়েল আহমেদ।

এর আগে শহরের গজনবী স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মো, মোকতার হোসেন প্রমুখ।

দিবসটি উপলক্ষে পুলিশ, বিএনসিসি, আনসার-ভিডিপি, স্কাউটস, গালর্স গাইড, শিশু পরিবার, শিশু সদন, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনসমূহ এবং বিভিন্ন স্কুল ও কলেজের শিশু-কিশোর সামবেশে সালাম গ্রহণ ও কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

পাঠকের মতামত:

এ পাতার আরও সংবাদ

উপরে