* শিক্ষা * শান্তি * প্রগতি

* জয় বাংলা * জয় বঙ্গবন্ধু

শিরোনাম:

প্রতিবন্ধীদের বাদ দিয়ে উন্নয়ন কল্পনা করা যায় না: ছাত্রলীগ সভাপতি বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বিআরটিসির এসি বাস সার্ভিস চালু কৃষকদের সঙ্গে ধান কাটলেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক কৃষকদের পাশে দাঁড়ালো বাংলাদেশ ছাত্রলীগ শান্তি ছাড়া উন্নতি সম্ভব নয়: প্রধানমন্ত্রী অনিয়মিত অভিবাসনকে আমরা কখনও উৎসাহ দেই না: পররাষ্ট্র প্রতিমন্ত্রী কৃষির যান্ত্রিকীকরণে ৩ হাজার কোটি টাকা ব্যয় করা হবে : কৃষিমন্ত্রী বিশ্বব্যাপী কোরআন প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা জানাবে ছাত্রলীগ: গোলাম রাব্বানী ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ২০টি ফেরি ও ২২টি লঞ্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে দেশে-বিদেশে সভা-সেমিনার, কর্মশালার সিদ্ধান্ত ২ লাখ ২৭২১ কোটি টাকার এডিপি অনুমোদন মধুর ক্যান্টিনে সংগঠিত অনাকাঙ্খিত এবং অপ্রীতিকর ঘটনা তদন্তের নিমিত্তে প্রেস বিজ্ঞপ্তি বাংলাদেশ ছাত্রলীগের অন্তর্গত সকল ইউনিটের উদ্দেশ্যে প্রেস বিজ্ঞপ্তি বগুড়া-৬ আসনে আ. লীগের প্রার্থী জামান নিকিতা বঙ্গবন্ধু স্যাটেলাইটের সেবা নিচ্ছে দুটি ব্যাংক বাংলাদেশে সবাই সম্মানের সঙ্গে নিজ ধর্ম পালন করবে: প্রধানমন্ত্রী অতীতের চেয়ে স্বস্তিদায়ক হবে এবারের ঈদ যাত্রা মন্ত্রিপরিষদে পুনর্বিন্যাস করে প্রজ্ঞাপন জারি সবাই মিলে দেশটাকে সুন্দর করে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

পরিবেশের ক্ষতির কথা চিন্তা করে গাজীপুরে ময়লার স্তুপে ব্লিচিং পাউডার ছিটালো ছাত্রলীগ

৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:০৫ প্রিন্ট

শ্রীপুর পৌরসভার ময়লার স্তুপটির দুর্গন্ধ ও পরিবেশের ভয়াবহ ক্ষতির কথা চিন্তা করে গাজীপুর জেলা ছাত্রলীগ এর উদ্যোগে ছাত্রলীগ নেতা সুলতান সিরাজের নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মী ময়লার এই বাগাড়টিতে ব্লিচিং পাউডার ও চুন ছিটিয়ে দেয়। যাতে করে এই ময়লার স্তুপ থেকে রোগ জীবাণু না ছাড়ায় আর দুর্গন্ধ যাতে না হয়।

গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভার শেষ সীমানার দিকে গড়গড়িয়া মাস্টার বাড়ি হাজী আব্দুল হাই মডেল একাডেমীর পাশে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওপর এই ময়লার স্তুপ। পৌরসভার জন্য নির্ধারিত স্থানে না ফেলে গোটা পৌরসভার ময়লা ফেলা হয় এখানে যা পরিবেশের জন্য এবং স্থানীয় এলাকাবাসীর জন্য ব্যাপক হুমকিস্বরূপ। পথচারী এবং পার্শ্ববর্তী আব্দুল হাই স্কুলের শিক্ষার্থীরা নাকে হাত ধরে চলাচল করে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর এই ময়লার স্তুপটির দুর্গন্ধ ও পরিবেশের ভয়াবহ ক্ষতির কথা চিন্তা করে এই উদ্যোগ নেয়া হয়।

শ্রীপুর পৌরসভা ও উপজেলা প্রশাসনকে অত্যন্ত দ্রুত সময়ের মধ্যে এই ময়লার স্তুপটি সরিয়ে নেওয়ার জন্যও আহ্বান জানান এই ছাত্রলীগ নেতা। এ সময় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং স্থানীয় স্কুলের শিক্ষার্থীরাও উপস্হিত ছিলেন।

পাঠকের মতামত:

এ পাতার আরও সংবাদ

উপরে