* শিক্ষা * শান্তি * প্রগতি

* জয় বাংলা * জয় বঙ্গবন্ধু

শিরোনাম:

শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যাওয়ার আহ্বান ছাত্রলীগ সভাপতি শোভনের গাইবান্ধায় বন্যার্তদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ ছাত্রলীগের উদ্যোগে মধুর ক্যান্টিনে বিনামূল্যে স্যালাইন বিতরণ শুরু চকরিয়ায় বন্যার্তদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ ট্রাম্পের কাছে প্রিয়া সাহা ভয়ঙ্কর মিথ্যা অভিযোগ করেছেন: জয় লন্ডনে আয়োজিত বাংলাদেশি রাষ্ট্রদূতদের সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণে আওয়ামী লীগের ছয় টিম আমরা সেই ছাত্রলীগ চাই, যেন বাবা-মা তার সন্তানকে নিয়ে গর্ব করে: গোলাম রাব্বানী সম্মেলনে জরুরী চিকিৎসা সেবা প্রদানে ‘মেডিকেল টিম’ রাখার নির্দেশ কেন্দ্রীয় ছাত্রলীগের জবি ছাত্রলীগ কর্মী ওয়াসিরের অকাল মৃত্যুতে ছাত্রলীগ পরিবার গভীর শোকাহত প্রিয়া সাহার অভিযোগের তথ্য ভিত্তিহীন জানালেন মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার শুভ সূচনা করলো হাজী মুহম্মদ মুহসীন হল শিল্পকর্ম প্রদর্শনী-২০১৯ বাংলাদেশের বাঁকে বাঁকে ছাত্রলীগ অবদান রেখেছে : শোভন পঞ্চগড় জেলা শাখার সম্মেলন ঠাকুরগাঁও জেলা শাখার সম্মেলন বাংলাদেশ ছাত্রলীগ, ঝিনাইদহ জেলা শাখার পূর্নাঙ্গ কমিটির সবাইকে অভিনন্দন।। প্রেস বিজ্ঞপ্তি অপারেশন হতে যাচ্ছে মুহসিন হলের প্রিয় রহিম মামার বাঁশিতে ফু দিয়ে বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নির্মিত হচ্ছে নৌকা আকৃতির নতুন স্টেডিয়াম

৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:০২ প্রিন্ট

রাজধানীর পূর্বাচলে নৌকার আদলে নতুন একটি ক্রিকেট স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা করা হয়েছে। অত্যাধুনিক সুযোগ-সুবিধা সমৃদ্ধ  স্টেডিয়ামটির নির্মাণকাজ আগামী তিন বছরের মধ্যেই সম্পন্ন করা হবে। বোর্ড মিটিং শেষে শনিবার এমন তথ্য জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।    

জানা গেছে, অত্যাধুনিক স্টেডিয়ামটি নির্মাণের জন্য ইতিমধ্যে ১০ লাখ টাকায় ৩৭.৪৯ একর জমিও বরাদ্দ পেয়ে গেছে বিসিবি। দেশবাসী ও ক্রীড়ামোদীদের আগ্রহের শেষ নেই ক্রিকেট নিয়ে। সবার প্রিয় এই খেলা নিয়ে দর্শকদের আগ্রহের কথা চিন্তা করেই পূর্বাচলে তৈরি হবে নতুন এই ক্রিকেট স্টেডিয়াম।

বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন, ক্রিকেট বোর্ডের নিজ খরচে তৈরি হবে এই স্টেডিয়ামটি। ‘আমরা ৩৭.৪৯ একর জমি পেয়ে গেছি। শিগগিরই আন্তর্জাতিক দরপত্রের মাধ্যমে নকশা ও পরামর্শের কাজ সম্পন্ন করা হবে। এরপর নির্মাণের কাজে হাত দেওয়া হবে। আশা করছি, ৫০ হাজার দর্শক ধারণক্ষমতার খুব দৃষ্টিনন্দন একটি স্টেডিয়াম হবে এটি। আগামী তিন বছরের মধ্যেই আমরা নির্মাণ শেষ করতে চাই।’ 

বিসিবি সভাপতি আরো জানিয়েছেন, স্টেডিয়ামটির সাথে আধুনিক সব সুযোগ-সুবিধা সংযুক্ত থাকবে। ক্রিকেট একাডেমি, ইনডোর সুবিধা, জিমনেশিয়াম, সুইমিং পুলসহ অন্যান্য আনুষঙ্গিক সুবিধাদি নিশ্চিত করা হবে। স্টেডিয়ামের পাশেই একটা পাঁচতারকা মানের হোটেল করার পরিকল্পনাও রয়েছে। ‘হোটেল আমরা নিজেরা নির্মাণ না করলেও বিসিবির তত্ত্বাবধানেই রাখা হবে সেটি। তবে নির্ধারিত সময়ে মূল স্টেডিয়ামের কাজটা আগে শেষ করার ভাবনাই প্রাধান্য পাচ্ছে’ জানিয়েছেন বোর্ড সভাপতি।

পাঠকের মতামত:

এ পাতার আরও সংবাদ

উপরে