* শিক্ষা * শান্তি * প্রগতি

* জয় বাংলা * জয় বঙ্গবন্ধু

শিরোনাম:

প্রতিবন্ধীদের বাদ দিয়ে উন্নয়ন কল্পনা করা যায় না: ছাত্রলীগ সভাপতি বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বিআরটিসির এসি বাস সার্ভিস চালু কৃষকদের সঙ্গে ধান কাটলেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক কৃষকদের পাশে দাঁড়ালো বাংলাদেশ ছাত্রলীগ শান্তি ছাড়া উন্নতি সম্ভব নয়: প্রধানমন্ত্রী অনিয়মিত অভিবাসনকে আমরা কখনও উৎসাহ দেই না: পররাষ্ট্র প্রতিমন্ত্রী কৃষির যান্ত্রিকীকরণে ৩ হাজার কোটি টাকা ব্যয় করা হবে : কৃষিমন্ত্রী বিশ্বব্যাপী কোরআন প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা জানাবে ছাত্রলীগ: গোলাম রাব্বানী ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ২০টি ফেরি ও ২২টি লঞ্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে দেশে-বিদেশে সভা-সেমিনার, কর্মশালার সিদ্ধান্ত ২ লাখ ২৭২১ কোটি টাকার এডিপি অনুমোদন মধুর ক্যান্টিনে সংগঠিত অনাকাঙ্খিত এবং অপ্রীতিকর ঘটনা তদন্তের নিমিত্তে প্রেস বিজ্ঞপ্তি বাংলাদেশ ছাত্রলীগের অন্তর্গত সকল ইউনিটের উদ্দেশ্যে প্রেস বিজ্ঞপ্তি বগুড়া-৬ আসনে আ. লীগের প্রার্থী জামান নিকিতা বঙ্গবন্ধু স্যাটেলাইটের সেবা নিচ্ছে দুটি ব্যাংক বাংলাদেশে সবাই সম্মানের সঙ্গে নিজ ধর্ম পালন করবে: প্রধানমন্ত্রী অতীতের চেয়ে স্বস্তিদায়ক হবে এবারের ঈদ যাত্রা মন্ত্রিপরিষদে পুনর্বিন্যাস করে প্রজ্ঞাপন জারি সবাই মিলে দেশটাকে সুন্দর করে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

আজ রংপুরে দুটি জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:১৮ প্রিন্ট


একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রচারণার অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিবার (২৩ ডিসেম্বর) সকালে রংপুর যাচ্ছেন। সেখানে দুটি জনসভায় তিনি ভাষণ দেবেন।

দলের পক্ষ থেকে জানানো হয়, সকাল ১০টায় রংপুরের তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের নির্বাচনি প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন প্রধানমন্ত্রী। এরপর দুপুর ২টা ৩০ মিনিটে পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নেতারা, রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা এবং রংপুরের বিভিন্ন নির্বাচনি এলাকার আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

এছাড়া পরদিন সোমবার (২৪ ডিসেম্বর) সকাল ১১টায় রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নির্বাচনি প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

পাঠকের মতামত:

এ পাতার আরও সংবাদ

উপরে