* শিক্ষা * শান্তি * প্রগতি

* জয় বাংলা * জয় বঙ্গবন্ধু

শিরোনাম:

মুজিববর্ষ উপলক্ষ্যে ছাত্রলীগনেতা সাইফ-ই-রহমান তন্ময়ের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন

২৮ জুলাই, ২০২০, ৩:৩৮ প্রিন্ট

বাংলাদেশ ছাত্রলীগ হবিগঞ্জ জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফ-ই-রহমান তন্ময়ের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। সোমবার (২৭ জুলাই) সকালে সরকারি বৃন্দাবন কলেজে প্রাঙ্গনে এ কর্মসূচী পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোর্শেদ চৌধুরী, ছাত্রলীগ নেতা সাফায়েত আলম সৌরভ, হিমেল চৌধুরী,
মোহাম্মদ সাবাজ, কাউছার মিয়া,ম আলেক, রাব্বী, সৌরভ, কিবরিয়া, রিপন প্রমুখ।

এ ব্যাপারে সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফ-ই-রহমান তন্ময়ের বলেন, “জাতির পিতার জন্মশতবার্ষিকীতে ১৫ আগস্ট যেভাবে করতে চেয়েছিলাম, সেভাবে আমরা পারলাম না। তাই আমরা একদিকে বৃক্ষরোপণ করবো, আরেকদিকে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ দেবো। দোয়া মোনাজাত করা হবে। বন্যাদুর্গত মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছানো, খাবার বিতরণ এবং তাদের পাশে দাঁড়ানো, তাদের সাহায্য ও সহযোগিতা করা- এটাই হবে আমাদের কাজ। আমি বলবো, আমার পিতা, তিনি তো সাধারণ মানুষের জন্যই জীবন দিয়ে গেছেন।”

ভিডিও কলের মাধ্যমে আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দলের সর্বস্তরের নেতাকর্মীদের জন্য এই নির্দেশনা প্রদান করেন।
মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের ছোটভাইদের নিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করলাম। এ ধারা অব্যাহত থাকবে ইন শাহ আল্লাহ।

পাঠকের মতামত:

এ পাতার আরও সংবাদ

উপরে