* শিক্ষা * শান্তি * প্রগতি

* জয় বাংলা * জয় বঙ্গবন্ধু

শিরোনাম:

অসহায় কৃষকের ধান কেটে দিলো সরকারী মাহতাব উদ্দীন কলেজ ছাত্রলীগ

৯ মে, ২০২০, ১:৫৬ প্রিন্ট

করোনা ভাইরাসে থমকে গেছে সারাদেশ। সারা বিশ্বের সাথে পাল্লা দিয়ে জ্যামিতিক হারে দেশব্যাপী বাড়ছে আক্রান্তের হার। এই সংকটময় পরিস্থিতিতে করোনা মোকাবেলায় আর্ত মানবতার সেবায় অনেকেই ভালোবাসার হাত বাড়িয়ে দিচ্ছেন।

বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে বাংলাদেশ ছাত্রলীগের ভূমিকা সারাদেশব্যাপী ব্যাপক প্রশংসিত হয়। করোনার প্রাদুর্ভাব দিন দিন যেমন বাড়ছে, তেমন ছাত্রলীগের ব্যতিক্রমী কার্যক্রম নানাভাবে খবরের শিরোনাম হচ্ছে।

এবার সরকারি মাহতাব উদ্দিন কলেজ ছাত্রলীগের উদ্যোগে কালীগঞ্জ পৌরসভাধীন শ্রীরামপুর গ্রামের দরিদ্র কৃষক মো মনিরুল ইসলামের ১৫ কাঠা জমির ধান কেটে দেওয়া হয়। করোনা মহামারীর জন্য তিনি ধান কাটার জন্য শ্রমিক না পেয়ে গতকাল শুক্রবার কলেজ ছাত্রলীগের অন্যতম সংগঠক এস.এম মারুফ হোসেন’কে জানালে ছাত্রলীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেঁটে বাড়ি পৌছে দেয়।

এই বিষয়ে জাসতে চাইলে এস.এম মারুফ হোসেন জানান, ‘আজ শনিবার কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনায় ও ঝিনাইদহ-৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব মোঃ আনোয়ারুল আজিম আনার মহোদয়ের নির্দেশে সেই কৃষকের ১৫ কাঠা জমির ধান কেটে দেওয়া হয়।’

এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মিঠু মালিথা সহ কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পাঠকের মতামত:

এ পাতার আরও সংবাদ

উপরে